গ্রেফতার ও বিচারের দাবিতে গাজীপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

 : 'বঙ্গবন্ধুর বাংলায় কটুক্তিকারীর ঠাই নাই' এই স্লোগানকে সামনে রেখে গতকাল (৫ সেপ্টেম্বর ) সোমবার বিকেলে  ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে  বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করছেন গাজীপুরের সর্বস্তরের জনগণ।

গ্রেফতার ও বিচারের দাবিতে গাজীপুরে  বিক্ষোভ মিছিল ও মানববন্ধন



 বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের শহীদদের সংখ্যা  নিয়ে কটুক্তির করার  অভিযোগ বাংলাদেশ  আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কৃত গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাময়িক বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমকে গ্রেফতার ও বিচারের দাবিতে আজকের এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন। 


মানববন্ধনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জাহাঙ্গীরের শাস্তির  দাবিতে বেশ কিছু জায়গায় মহাসড়ক অবরোধ করেও বিক্ষোভ করেন জাহাঙ্গীর বিরোধীরা। টঙ্গী বাজার, স্টেশন রোড, চেরাগআলী, কলেজ গেট, গাজীপুরা, বোর্ড বাজার, জয়দেবপুরসহ বিভিন্ন স্থানে ‘গাজীপুরবাসীর সর্বস্তরের' ব্যানারে জড়ো হোন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। 


এ সময় নগরীর  বিভিন্ন স্থানে হওয়া  বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অংশ নেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো মতিউর রহমান মতি, ৫০ নং ওয়ার্ড কাউন্সিল মো. আবু বক্কর সিদ্দিক, ৫১ নং ওয়ার্ড কাউন্সিল মো. আমজাদ হোসেন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিল মো নাসির উদ্দীন মোল্লা, ৫৬ নং ওয়ার্ড কাউন্সিল মো আবুল হোসেন,৪৮ নং ওয়ার্ড কাউন্সিল মো নুরুল ইসলাম নূরু,৩৫ নং ওয়ার্ড কাউন্সিল মো আব্দুল্লাহ আল মামুন মন্ডল,মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো বিল্লাহ হোসেন, ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব হারুনর রশীদ, যুবলীগ নেতা মো বিল্লাহ হোসেন মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের নেতা মামুনুর রশীদ মোল্লা, মো.সাইফুল ইসলাম বিপ্লব খাঁন, রবিউল হোসেন দুলু,টঙ্গী কলেজ ছাত্রলীগের সভাপতি মো কাজী মনজুর প্রমুখ।


এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু ও মহান বীর শহীদদের নিয়ে কটুক্তি এটা মেনে নেওয়া যায় না। আমরা আওয়ামীলীগ পরিবারের সন্তান জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি কারী জাহাঙ্গীর গ্রেফতার ও শাস্তি দাবি জানাচ্ছি। আমাদের দাবি কার্যকর করা না হলে  কঠোর আন্দোলন সংগ্রামের মাধ্যমে কটুক্তিকারী জাহাঙ্গীরকে এই গাজীপুরের মাটি থেকে বিতাড়িত করা হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।