তথ্যমন্ত্রীকে রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অভিনন্দন

S M Ashraful Azom
0

: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী জননেতা ড.হাছান মাহমুদ এমপিকে বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সদস্য মনোনীত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষে সংগঠনের উপজেলা সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, সাধারণ সম্পাদক মো দিদারুল আলম দিদার ও সাংগঠনিক সম্পাদক এম এ কাইয়ুম।

তথ্যমন্ত্রীকে রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অভিনন্দন
তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি



 রবিবার (৪ সেপ্টেম্বর ২০২২)   বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।


উক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামীলীগ সংগঠনের গঠনতন্ত্রের ২৮ (১) ধারা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপিকে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সদস্য পদে মনোনয়ন প্রদান করেছে।


রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ তথ্য ও সম্প্রচার মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা ড. হাছান মাহমুদ এমপিকে বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top