জামালপুরে যুবতীর গলাকাটা লাশ উদ্ধার, যুবতীর মা নিখোঁজ

 : জামালপুরে একটি বাঁশঝাড় থেকে কাজলি আক্তার নামে এক যুবতীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের কুমারিয়া এলাকার একটি বাঁশঝাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কাজলি আক্তার একই ইউনিয়নের বাদামবাড়ী গ্রামের কামাল হোসেনের(৫৭) মেয়ে। 

জামালপুরে যুবতীর গলাকাটা লাশ উদ্ধার, যুবতীর মা নিখোঁজ



 স্থানীয় ও পুলিশের সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সন্ধ্যায় কাজলি আক্তার(৩৫) ও তার মা জোসনা বেগম(৫৫) বাড়ী থেকে বের হয়ে আর ফিরেনি। 


আজ রবিবার সকালে সদর উপজেলার রানাগাছা কুমারিয়া এলাকায় একটি বাঁশঝাড়ে কাজলির গলাকাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 


শনিবার রাতের কোন এক সময় ওই যুবতীকে হত্যা করে দুর্বৃত্তরা লাশ ফেলে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। 


নিহত কাজলি আক্তারের মা জোসনা বেগম এই ঘটনার পর থেকে এখনো নিখোঁজ রয়েছে। 


জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহ্ নেওয়াজ জানান, ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত শেষে হত্যাকান্ডের প্রকৃত কারণ জানা যাবে। কাজলি আক্তারের মা জোসনা বেগমের নিখোঁজের বিষয়টি নিশ্চিত হতে জোসনার স্বামী কামাল হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকান্ডের ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।   



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।