শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত হচ্ছে, দলের লোকজনও জড়িত: এমপি আবুল কালাম আজাদ

: বাংলাদেশের স্বাধীনতা বিরোধী শক্তির সাথে সরকার পক্ষের অনেকে আঁতাত করছে। এই আঁতাতের অংশ হিসেবে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত হচ্ছে বলে অভিযোগ করেন জামালপুর-১ আসনের (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) সংসদ সদস্য ও সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ।

শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত হচ্ছে, দলের লোকজনও জড়িত



 প্রধানমন্ত্রীকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।


বুধবার (৩১ আগস্ট) জাতীয় সংসদে সরকারি দলের সদস্য ওবায়দুল মোক্তাদির চৌধুরী আনিত প্রস্তাবের ওপর আলোচনায় সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এসব কথা বলেন। প্রস্তাবে বলা হয়, বঙ্গবন্ধু সপরিবারে নিহত হলেও ষড়যন্ত্রকারীরা এখনও ক্ষান্ত হয়নি। আবারও ক্ষমতায় এসে তারা ইতিহাস মুছে ফেলতে চায়। আলোচনায় সংসদ সদস্যরা বলেন, ৭৫ এর খুনিদের জন্য কোনো করুণা নেই। জাতির এই লজ্জা কখনও মুছে ফেলার নয়। পেছনে থেকে যারা কলকাঠি নেড়েছেন তাদের কোনোভাবেই ক্ষমার সুযোগ নেই। হত্যাকাণ্ডে জিয়াউর রহমান জড়িত ছিলেন বলেও দাবি করেন কেউ কেউ।


সংসদে  সাবেক এই তথ্যমন্ত্রী বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত হচ্ছে। এই ষড়যন্ত্রের সঙ্গে সরকারি দলের লোকজনও জড়িত। কী ধরনের ষড়যন্ত্র চলছে, তা আমি সংসদে বিস্তারিত বলতে পারছি না। প্রধানমন্ত্রীর সঙ্গে একান্তে কথা বলতে পারলে তাকে বলতে পারতাম। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

1 comments

তিনি কিভাবে জানেন

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।