রৌমারীতে বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

 : বাকপ্রতিবন্ধী কিশোরীক ধর্ষণের অভিযোগে বাবু মিয়া (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে রৌমারী থানার পুলিশ। রবিবার (৫ সেপ্টেম্বর) ভোররাতে কাইম টাপুর চর এলাকায় অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করা হয়।

রৌমারীতে বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার



 কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দাঁতভাঙ্গা ইউনিয়নের টাপুরচর এলাকায় এ ঘটনাটি ঘটে।


পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকালের দিকে উপজেলার কাইম টাপুরচর গ্রামের চাঁন মিয়ার বাক প্রতিবন্ধি মেয়ে (১৬) বছর বয়সী কিশোরী বাড়িতে একাই ছিলেন। 

এসময় বাড়িতে কেউ না থাকায় একই গ্রামের নুর হোসেনের ছেলে বাবু মিয়া প্রতিবন্ধি কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষিতার মা ঘটনাটি দেখে চিৎকার করলে ধর্ষক বাবু পালিয়ে যায়। 

এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে রৌমারী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২ তারিখ ৫ সেপ্টম্বর ২২ ইং।


ধর্ষিতার মা আসিদা খাতুন জানান, ধর্ষক বাবু আমার মেয়েকে বিভিন্ন সময়ে কৌশলে ধর্ষণ করে আসছিল। অনেকের কাছে বিচার চেয়েও বিচার পাইনি। আম্রা প্রতিবন্ধি মেয়ে সে তো কিছুই বলতে পারে না। আমি আপনাদের কাছে বিচার চাই।


রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার বলেন, অভিযোগের প্রেক্ষিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক বাবুকে গ্রেফতার করে ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ৯ (১) রুজু করি এবং তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।