র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প কর্তৃক ৯৭টি ইয়াবাসহ গ্রেফতার-০১

S M Ashraful Azom
0

: ৯৭ টি মরণঘাতি মাদক ইয়াবাসহ শেরপুরের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের আভিযানিক দল।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প কর্তৃক ৯৭টি ইয়াবাসহ গ্রেফতার-০১



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়,  গতকাল মঙ্গলবার রাত প্রায় সাড়ে নয়টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার শেরপুর সদর থানাধীন কানাশাখোলা বাজার সংলগ্ন অনুরূপ পাবলিক স্কুলের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ এনামুল ইসলাম (৩৯), পিতা- মৃত গোলাম মোস্তফা, সাং-টেবির চর, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর এবং উক্ত আসামীর নিকট হতে ৯৭ (সাতানব্বই) পিছ কথিত মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট, নগদ-৬০০/- টাকা  এবং ০২ (দুই) টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য - ২৯,১০০/- (ঊনত্রিশ হাজার একশত) টাকা।    


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ জামালপুর ও শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামী বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top