গাজীপুরে ইয়াস্মি ফুড কারখানায় ভোক্তা অধিদপ্তরের জরিমানা

 : গাজীপুরের টঙ্গীতে অবৈধ ভাবে শিশু খাদ্য তৈরী করায় ইয়াস্মি ফুড কারখানায় অভিযান পরিচালনা করে জরিমানা ও কারখানা সিলগালা করা হয়েছে। 

গাজীপুরে ইয়াস্মি ফুড কারখানায় ভোক্তা অধিদপ্তরের জরিমানা



 বুধবার সকালে  টঙ্গী বড় দেওরা মন্ডল মার্কেট এলাকায়  ইয়াম্মি ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডে অবৈধভাবে বিভিন্ন  শিশু খাদ্য উৎপাদন ,সংরক্ষণ এবং বাজারজাত করে আসছিলো কারখানার মালিক। শিশু খাদ্য 

জুস, মোটর ভাজা, চানাচুর, জিরো চিপস, আইচ ললি সহ অনুমোদন হীন আরো ১১টি পন্য উৎপাদন করে আসছে, প্রতিষ্ঠানটির নিজস্ব নেই কোন ল্যাব টেস্টের ব্যবস্থা নেই , প্যাকেটে বিএসটিআইয়ের লোগো থাকলেও দেখাতে পারেনি অনুমোদনের কাগজপত্র এবং কি মোটর ভাজায় ব্যবহার করা হয়েছে টেক্সটাইল কেমিক্যালের বিষাক্ত রং, বিভিন্ন অপরাধের কারণে প্রতিষ্ঠানটিকে ভোক্তা অধিদপ্তর তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে, এবং জনস্বার্থে প্রতিষ্ঠানটিকে সাময়িক সিলগালা করে দেওয়া হয়েছে।

অভিযানটি পরিচালনা শেষে সাংবাদিকদের  ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তা আব্দুল জব্বার মন্ডল বলেন, অবৈধভাবে শিশু খাদ্য উৎপাদন ও বাজারজাত করার কারণে প্রতিষ্ঠানটিকে জরিমানা ও সিলগালা করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।