নন্দীগ্রামে অ্যাম্বুলেন্সের ধাক্কায় প্রাণ গেল ভ্যানচালকের

🕧Published on:

 : বগুড়ার নন্দীগ্রামে অ্যাম্বুলেন্সের ধাক্কায় আবু বক্কর সিদ্দিক (৫৫) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। অ্যাম্বুলেন্স আটক করেছে কুন্দারহাট হাইওয়ে পুলিশ। 

নন্দীগ্রামে অ্যাম্বুলেন্সের ধাক্কায় প্রাণ গেল ভ্যানচালকের



 মঙ্গলবার সকাল ৬টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম পৌরসভা এলাকার ওমরপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর উপজেলার সদর ইউনিয়নের ডেরাহার গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে। 


জানা গেছে, ব্যাটারি চালিত অটোভ্যান নিয়ে চালক আবু বক্কর সকালে ওমরপুর বাজারে যান। তিনি যাত্রী ওঠানোর জন্য ভ্যান নিয়ে মহাসড়ক পার হচ্ছিলেন। এমন সময় নাটোর থেকে বগুড়াগামী একটি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-ছ ৭১-৩৪৬৬) এসে অটোভ্যানে ধাক্কা দেয়। ভ্যানচালক মহাসড়কে ছিঁটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় লোকজন অ্যাম্বুলেন্স আটক করে। তবে চালক কৌশলে পালিয়ে যান। 

কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিহত ভানচালকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ইউডি মামলা দায়ের করা হয়েছে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।