কাজিপুরের সিএইচসিপি ও হেলথ এসিস্ট্যান্টগণ পেলেন ল্যাপটপ ও ট্যাব

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিএইচসিপি ও হেলথ এসিস্ট্যান্টগণ পেলেন ল্যাপটব ও ট্যাব। তৃণমূল পরর্র্যা য়ে মানুষের মাঝে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বৃহস্পতিবার বেলা আড়াইটায় তাদের হাতে ৪০ টি ল্যাপটব ও ৩০ টি ট্যাব তুলে দেন জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

কাজিপুরের সিএইচসিপি ও হেলথ এসিস্ট্যান্টগণ পেলেন  ল্যাপটপ ও ট্যাব



 এসময় অন্যদের মধ্যে কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল, আবাসিক মেডিকেল অফিসার ডা, জাকারিয়া খানসহ স্বাস্থ্যকমপ্লেক্সে কর্মরত ডাক্তার, নার্সগণ উপস্থিত ছিলেন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল জানান, এই ল্যাপটব ও ট্যাব ব্যবহার করে রোগির নিবন্ধন, এলাকায় থেকে রোগিদের বিষয়ে প্রয়োজনীয় তথ্য  তারা দ্রুততার সাথে আমাদের অফিসে পাঠাতে পারবে। এতে করে কাজের গতি অনেকখানি বেড়ে যাবে। মানুষকে  চিকিৎসা সেবা প্রদান সহজ হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।