গাজীপুরের টঙ্গীতে পরিবহন শ্রমিক ও পুলিশ সংঘর্ষ

🕧Published on:

 : গাজীপুরের টঙ্গীতে পরিবহন শ্রমিক ও পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে চেরাগআলী ট্রাক স্ট্যান্ডের সামনে প্রায় ২ ঘন্টা ব্যাপী ময়মনসিংহ মহাসড়কের দুই পাশ্ব অবরোধ করে আন্দোলন করে শ্রমিকরা।

গাজীপুরের টঙ্গীতে পরিবহন শ্রমিক ও পুলিশ সংঘর্ষ



 শ্রমিকরা জানান, মেঘনা রোডে পার্কিং এ রাখা প্রায় ৫০ টি গাড়ি ভাঙ্গচুর করেন ট্রাফিক পুলিশের কর্মকর্তারা।এর জের ধরে ট্রাক স্ট্যান্ডের সামনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ একটি গাড়ি ভাঙ্গচুর ও মহাসড়ক অবরোধ করে  আন্দোলনের এক পর্যায়ে পুলিশের উর্ধতন কতৃপক্ষের হস্তক্ষেপ শ্রমিকরা চলে যায়। 


ডিসি ট্রাফিক (দক্ষিণ) আলমগীর হোসেন বলেন, পুলিশের অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়ে শ্রমিকরা আন্দোলন করলে তাৎক্ষণিকভাবে ট্রাক মালিক ও শ্রমিকদের সাথে সমন্বয় করে রাস্তা থেকে আন্দোলনরত শ্রমিকদের সড়িয়ে যানচলাচল স্বাভাবিক করা হয়। 


তিনি আরো বলেন, সরকারি গাড়ি ভাঙ্গচুর করায় প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ ও পুলিশের গাড়ি ভাঙ্গচুরের  ছবি তুলার সময় স্হানীয় সাংবাদিকে মারধর ও তার মোবাইল ছিনিয়ে নিয়ে  যায় শ্রমিকরা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।