দুর্গোৎসব নিরাপদ ও নির্বিঘ্ন উদযাপনে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে

S M Ashraful Azom
0

 : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান বলেছেন, এদেশ আমাদের সকলের। আমরা কোন সম্প্রদায়কে সংখ্যালঘু কিংবা সংখ্যা গুরু হিসেবে ভাবিনা। সকলেই এদেশের নাগরিক।

দুর্গোৎসব নিরাপদ ও নির্বিঘ্ন উদযাপনে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে



 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নেতৃত্বে সকলের সকল সম্প্রদায়ের মানুষের  রক্তের বিনিময়ে  বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। তাই সকল সম্প্রদায়ের ধর্মীয়  অধিকার প্রতিষ্ঠায় আমরা বদ্ধ পরিকর। 


প্রতিমন্ত্রী বলেন, শারদীয় দুর্গাপূজা নিরাপদ ও নির্বিঘ্নভাবে উদযাপনে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। প্রয়োজনীয় নিরাপত্তা বিধানে পুলিশ, আনসার,স্বেচ্ছাসেবক বাহিনী নিয়োজিত করা হয়েছে। আমরা বিশ্বাস করি, ধর্ম যার, উৎসব সবার। আমাদের সংবিধানে ধর্ম নিরপেক্ষতাকে অন্যতম মূলনীতি হিসেবে সন্নিবেশিত করা হয়েছে।


প্রতিমন্ত্রী আরও বলেন, একটি গোষ্ঠী দেশে সাম্প্রদায়িক হানাহানি উসকে দিয়ে দেশের ভাব মূর্তি নষ্ট করতে চায়। তাদের বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে। সরকার ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ হতে শারদীয় দুর্গাপূজা উৎসব মূখর পরিবেশে উদযাপনে  প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হচ্ছে।


সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা পরিষদের সভাপতি শ্রী সুব্রত পালের সভাপতিত্বে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা শ্রী কাজল দেবনাথ, সহ সভাপতি শ্রী জয়ন্ত কুমার দেব,  সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা পরিষদের সাধারণ সম্পাদক শ্রী পরিণীতা সরকার, সিদ্ধেশ্বরী সার্বজনীন কালী মন্দিরের সেবায়েত শেখর গোস্বামী প্রমূখ।


অনুষ্ঠানে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা পরিষদ এর পক্ষ হতে অসহায় ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top