চাঁদাবাজি ও মাদক মামলায় উল্লাপাড়ায় সাবেক ইউপি সদস্যসহ গ্রেফতার-৫

🕧Published on:

 : চাঁদাবাজি ও মাদক মামলায় সাবেক ইউপি সদস্য সহ ৫ আসামিকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। শনিবার সকালে পুলিশ বিভিন্ন মামলায় গ্রেফতার ৫ আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। 

চাঁদাবাজি ও মাদক মামলায় উল্লাপাড়ায় সাবেক ইউপি সদস্যসহ গ্রেফতার-৫



 বিভিন্ন মামলায় গ্রেফতার ৫ আসামি হলো - উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ও হাটদেলুয়া গ্রামের মৃত তমছের সরকারের ছেলে মোঃ শফিকুল ইসলাম শফি (৩৮), পৌরসভার ঝিকিড়া সাহা পাড়া মহল্লার তপন কুমার সাহার ছেলে পরিতোষ কুমার সাহা (৩৮), ঝিকিড়া মধ্যপাড়া মহল্লার জব্বার প্রামাণিকের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪৫), শ্রীকোলা পশ্চিমপাড়া মহল্লার আবু তাহেরের পুত্র রাশেল (২৫) ও উপজেলার মাটিকোড়া গ্রামের ফরহাদ আলীর পুত্র ইমরান হোসেন (২৫)।


 উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, বিভিন্ন মামলায় ৫ আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এদের মধ্যে চাঁদাবাজি ও মাদক মামলার আসামি রয়েছে। গ্রেফতারকালে মাদক মামলার আসামিদের কাছ থেকে ৩৫ পিচ পলিথিনে মোড়ানো ইয়াবা পাওয়া গেছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।