সাংবাদিকের বিরুদ্ধে জিডি

 : বসতবাড়ি উচ্ছেদের পায়তারা অভিযোগে সংবাদ সম্মেলনের সংবাদ প্রকাশ করায় এশিয়ান টেলিভিশন. দৈনিক বাংলাদেশ সমাচার, রাজিবপুর ও রৌমারী উপজেলা প্রতিনিধি মুরাদুল ইসলাম মুরাদ এর বিরুদ্ধে রাজিবপুর থানায় সাধারল ডায়রী করেছেন ভূমিদস্যু সামছুল হকের ছেলে মিলন মিয়া।

সাংবাদিকের বিরুদ্ধে জিডি



 গত ২৮ অক্টোবর রাজিবপুর থানায় এই সাধারণ ডায়রীটি করেন। যার নং ৯৮৬। 


গত ২৮ অক্টোবর শুক্রবার ২ টার দিকে বসতবাড়ি হারানোর ভয়ে এক সংবাদ সম্মেলন করেন ওই পরিবার। ভুক্তভোগী পরিবার জানান, রাজিবপুর উপজেলার মহনগঞ্জ ইউনিয়নের আবুল হোসেন ও তারা মিয়াগং নিজ জমির উপর দীর্ঘদিন থেকে বসবাস করে আসছেন ৫টি পরিবার। কিছুদিন থেকে জামায়াতের সত্রিয়কর্মী ও ভুমিদস্যু সামছুল আলম ওই জমিটি দাবী করছেন এবং উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দেন। এর প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার অমিত কুমার চক্রবর্তী সরেজমিনে তদন্ত করতে গিয়ে দরিদ্র অসহায় ওই ৫ পরিবারকে রহস্যজনক কারনে বাড়িটি ছেড়ে দেওয়ার নির্দেশ দেন। বর্তমানে বসতবাড়ি হারানোর ভয়ে পরিবারগুলো স্ত্রী সন্তান নিয়ে চরম হতাশায় ও নিরাপত্তাহীনতায় রয়েছেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।