উল্লাপাড়ায় ভ্যান চালকের অর্ধগলিত লাশ উদ্ধার: আটক-১

 : অপহরনের ৫দিন পর উল্লাপাড়া মডেল থানা পুলিশ ফকির চাঁদ (৩৯) নামের এক অটোভ্যান চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে। শনিবার গভীর রাতে উল্লাপাড়া পৌরসভার শ্রীফলগাঁতী গ্রামের পাশে রেলপথের ঢালের জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

উল্লাপাড়ায় ভ্যান চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আটক-১



 ফকির চাঁদ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার গাবগাছী গ্রামের হযরত আলীর ছেলে। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সঞ্জীব রাজবংশী নামের এক ব্যক্তিকে আটক করেছে। সঞ্জীব বেলকুচির উপজেলার বাসিন্দা। 


উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক জানান, গত ১৮ অক্টোবর ভোরে ফকির চাঁদ মাছ কেনার জন্য বেলকুচি থেকে উল্লাপাড়ায় আসছিলেন। এসময় তাকে অপহরণ করা হয়। অপহরনকারীরা তার অটোভ্যানটিও ছিনিয়ে নেয়। অনেক খোঁজাখুঁজির পর ফকির চাঁদের পরিবার থেকে ২০ অক্টোবর বেলকুচি থানায় এ ব্যাপারে একটি সাধারন ডায়রী করা হয়। এরপর বেলকুচি থানা পুলিশের অনুরোধে উল্লাপাড়া থানা পুলিশ অপহৃত ফকির চাঁদকে উদ্ধারে অভিযানে নামে। তবে ছিনিয়ে নেওয়া ভ্যানটি এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। 


এ ব্যাপারে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ তাজমিলুর রহমানের সঙ্গে যোগাযোগ করলে তিনি সঞ্জীব রাজবংশীকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।