নন্দীগ্রামে জুয়ার আসরে পুলিশের অভিযান, চার জুয়াড়ি গ্রেফতার

 : বগুড়ার নন্দীগ্রামে জুয়ার আসরে অভিযানে চালিয়ে চারজন জুয়াড়িকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকা উদ্ধার করা হয়।

নন্দীগ্রামে জুয়ার আসরে পুলিশের অভিযান, চার জুয়াড়ি গ্রেফতার



 রোববার দুপুরে উপজেলার ধুন্দার বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে বিকেলে কোর্ট হাজতে প্রেরণ করা হয়। 


জুয়াড়িরা হলো- ধুন্দার হিন্দুপাড়ার মৃত ভুপেন চন্দ্রের ছেলে প্রদীপ চন্দ্র সরকার (৪০), একই এলাকার বজেন্দ্রনাথ সরকারের ছেলে নরোত্তম চন্দ্র (৫২), ধুন্দার স্কুলপাড়ার সেকেন্দার আলীর ছেলে আবু সাঈদ (৪২) এবং মারিয়া গ্রামের মৃত শরকেত আলীর ছেলে জামাত আলী (৫৫)। 


থানার উপ-পরিদর্শক মো. খাইরুল ইসলাম জানান, ধুন্দার হিন্দুপাড়ার গ্রেফতারকৃত জুয়াড়ি প্রদীপ চন্দ্রের বাড়িতে গোপনে দীর্ঘদিন জুয়ার আসর চলছিল। গোপন তথ্যের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ চারজনকে গ্রেফতার কর হয়। 

এদিকে গত শনিবার দিন ও রাতে পুলিশের প্রথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো- সিআর মামলায় তিন মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী পৌরসভার ঢাকইর গ্রামের আবু বক্করের স্ত্রী লিলি বেগম (৪০), চুরির মামলায় কাহালু উপজেলার দেওগ্রাম মুন্নাপাড়ার মৃত আব্দুল আজিজের মেহেদী হাসান (২৬), গাঁজা সেবনকালে ওমরপুর এলাকার হাসান আব্বাসীর ছেলে সামুয়েল আব্বাসী (২৮) এবং বেলঘরিয়া (বিলশা) এলাকার আব্দুল মজিদের ছেলে সেলিম আহমেদ (২৭)। গ্রেফতারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।