বকশীগঞ্জে বিকাশ এজেন্ট ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাই, আটক-২

🕧Published on:

: জামালপুরের বকশীগঞ্জে গভীর রাতে বিকাশ এজেন্ট ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকাবাসী দুই ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বকশীগঞ্জে বিকাশ এজেন্ট ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাই, আটক-২



 বৃহস্পতিবার রাত ১ টার দিকে সাধুরপাড়া ইউনিয়নের গাজীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 


স্থানীয় সূত্রে জানা যায়, গাজীরপাড়া গ্রামের মৃত হাসমত আলী গাজীর ছেলে জামরুল গাজী (৪৫) দীর্ঘদিন ধরে স্থানীয় গাজীরপাড়া বাজারে ফ্লেক্সিলোড, বিকাশের মাধ্যমে লেনদেন করে আসছেন। 


ঘটনার রাতে হিসাব শেষ করে নিজ বাড়িতে ফিরছিলেন তিনি। পথিমধ্যে  গাজীর পাড়া বারেক মিয়ার বাড়ির পাশে উৎপেতে থাকা চার ডাকাত তাঁকে ঘিরে ফেলে চোখ মুখ বেঁধে ফেলার চেষ্টা করেন। 


ডাকাত দল এসময় জামরুল গাজীকে মুখ চেপে ধরে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারী পেটাতে থাকে। একপর্যায়ে তার কাছে থাকা ৪২ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিলে তিনি ডাকচিৎকার শুরু করেন।


জামরুল গাজীর ডাক চিৎকারে স্থানীয় এলাকাবাসী ওই ডাকাত দলকে ধাওয়া দিয়ে চার মধ্যে দুজনকে ধরে ফেলেন। বাকি দুজন কৌশলে পালিয়ে যায়।


গতকাল বৃহস্পতিবার সকালে কামালের বার্ত্তী পুলিশ তদন্ত কেন্দ্রে আটককৃত দুই ডাকাতকে সোপর্দ করা হয়। আটকৃতরা হলেন ঢাকার কামরাঙ্গীরচর থানার আলীনগর এলাকার রজব আলীর ছেলে দুলাল মিয়া (৩০) ও  একই এলাকার আবুল কাশেমের ছেলে শাকিল মিয়া (৩৫) ।


বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, আটকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাদীর অভিযোগের ওপর ভিত্তি করে আটককৃদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।