নন্দীগ্রামে পুজামন্ডপে নিরাপত্তার সন্তুষ্টি প্রকাশ করলো জাপা

🕧Published on:

: বগুড়ার নন্দীগ্রামে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় প্রতিটি মন্ডপে পুলিশের নিরাপত্তার সন্তুষ্টি প্রকাশ করেছে জাতীয় পার্টি। 

নন্দীগ্রামে পুজামন্ডপে নিরাপত্তার সন্তুষ্টি প্রকাশ করলো জাপা



 সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করেন জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বগুড়া-৪ আসনের দায়িত্বপ্রাপ্ত নেতা মো. ফারুক আহমেদ। এরপর দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি থানায় যান। 


পুজামন্ডপে নিরাপত্তা ব্যবস্থার সন্তুষ্টি প্রকাশ করে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান। তার সঙ্গে ছিলেন নন্দীগ্রাম উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মেহেদী হাসান মাফু, সদস্য সচিব নজরুল ইসলাম দয়া, যুগ্ম আহবায়ক জহুরুল হক মাস্টার, যুগ্ম সদস্য সচিব রাসেল মাহমুদ, উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক আমিনুল ইসলাম জুয়েল, সদস্য সচিব মিজানুর রহমান মিজান সহ স্থানীয় নেতৃবৃন্দ। 


জানা গেছে, এবার পৌরসভাসহ উপজেলার ৫টি ইউনিয়নের ৪৬টি মন্ডপে দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। ব্যাপক সাজসজ্জার পাশাপাশি বেশকয়েকটি মন্ডপে সিসি ক্যামেরা বসানো হয়েছে। উপজেলার প্রত্যেক ইউনিয়নে একটি করে বিটে পুলিশের ২টি মোবাইল টিমের পাশপাশি উপজেলাজুড়ে ২টি স্ট্রাইকিং ও ২টি করে সিনিয়র তদারকি ব্যবস্থা করা হয়েছে। পুলিশের পাশাপাশি প্রতিটি মন্ডপে আনসার সদস্যরা সার্বক্ষনিক সজাগ রয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।