স্টার গ্রাহকদের মানসিক স্বাস্থ্য চিকিৎসায় ছাড় দেবে লাইফস্প্রিং

🕧Published on:

: সুস্থ জীবনযাপনে মানসিক সুস্থতার গুরুত্ব বিবেচনায় রেখে দেশের স্বনামধন্য কমিউনিটি-ভিত্তিক মেন্টাল ও ফিজিক্যাল হেলথ ইনস্টিটিউট লাইফস্প্রিং -এর সাথে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। এ পার্টনারশিপের ফলে, জিপি স্টার গ্রাহকরা লাইফস্প্রিং -এ সেবা গ্রহণের ক্ষেত্রে আকর্ষণীয় ছাড় উপভোগ করবেন।  

স্টার গ্রাহকদের মানসিক স্বাস্থ্য চিকিৎসায় ছাড় দেবে লাইফস্প্রিং



 এ উপলক্ষে সম্প্রতি জিপি হাউজে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়; যেখানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান এবং লাইফস্প্রিং -এর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মামুন রশিদ।  


মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রেই মানসিক স্বাস্থ্য শারীরিক স্বাস্থ্যের একটি অবিচ্ছেদ্য অংশ। তবে, মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতার অভাব এবং আমাদের সমাজে এ সম্পর্কিত কুসংস্কারের কারণে বাংলাদেশে মানসিক স্বাস্থ্যকে উপেক্ষা করা হয়। কোভিড-১৯ বৈশ্বিক মহামারির দীর্ঘস্থায়ী সঙ্কটের মধ্যে একটি হল মানসিক স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা। লাখ লাখ মানুষ উদ্বেগ ও বিষণ্ণতা সহ বিভিন্ন ট্রমায় ভুগছেন। কিন্তু বিষয়টি গুরুত্ব দিয়ে বিবেচনা করছেন না এবং যথাযথ চিকিৎসা নিচ্ছেন না। তাই, মানসিক স্বাস্থ্যের সুস্থতার গুরুত্ব বিবেচনা করে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন ও লাইফস্প্রিং। এ পার্টনারশিপের উদ্দেশ্য হচ্ছে জিপি স্টার গ্রাহকদের মানসিক স্বাস্থ্য গুরুত্ব দিয়ে বিবেচনা করা এবং গ্রাহকরা যেনো এক্ষেত্রে কার্যকরী চিকিৎসা গ্রহণ করেন, এ ব্যাপারে তাদের সহায়তা করা। লাইস্প্রিং এর সকল কনসালটেশন ও কোর্সে ২০ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করবেন গ্রাহকরা।  


এ বিষয়ে গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, “কোনো সংকোচ ছাড়াই আমাদের মানসিক অস্বস্তিগুলো নিয়ে কথা বলা এবং এ নিয়ে সহায়তা চাওয়ার এখনই সময়। গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমাদের বিশ্বাস, লাইফস্প্রিং -এর সাথে পার্টনারশিপ গ্রামীণফোনকে নিয়ে কাজ করতে এবং দায়িত্বশীল লাইফস্টাইল পার্টনার হিসেবে সক্রিয় ভূমিকা রাখতে সহযোগিতা করবে।”    


লাইফস্প্রিং -এর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মামুন রশিদ বলেন, “লাইফস্প্রিং -এর লক্ষ্য বাংলাদেশে মানসিক স্বাস্থ্যসেবাকে নতুন করে সংজ্ঞায়িত করা। এ সেবাকে আরও সহজলভ্য ও সাশ্রয়ী করতে আমরা গবেষণা পরিচালনা করছি এবং বিস্তৃত পরিসরের সেবা প্রদান করে যাচ্ছি। কমিউনিটির প্রয়োজনে আমাদের লক্ষ্যপূরণের পথে এ পার্টনারশিপ একটি কার্যকরী পদক্ষেপ।” 


এ সুবিধা পেতে জিপিস্টার গ্রাহকদের লিখতে হবে লাইফস্প্রিং<স্পেস>মোট বিলের পরিমাণ এবং এসএমএস করতে হবে ২৯০০০ নম্বরে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।