ইসলামপুরে উপজেলা প্রশাসন ও আ’লীগ নেতৃবন্দের পূজা মন্ডপ পরিদর্শন

🕧Published on:

 : জামালপুরের ইসলামপুরে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপজেলার ১৯টি পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। 

ইসলামপুরে উপজেলা প্রশাসন ও আ’লীগ নেতৃবন্দের পূজা মন্ডপ পরিদর্শন



 সোমবার ৩অক্টোবর রাতে উপজেলার পূজা মন্ডপ গুলো পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম.জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমান, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম,পিআইও মেহেদী হাসান টিটু সহ অন্যান্যরা।


একই দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড.আব্দুস সালামের নেতৃত্বে সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান,উপ দপ্তর সম্পাদক অংকন কর্মকারসহ একটি দলীয় টিম বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন।


পরিদর্শনে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম বলেন- প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শ করেছি। পরিচালনা কমিটির সাথে কথা বলেছি,পূর্বের বছরগুলোর চাইতেও এবার পরিবেশ সুন্দর রয়েছে। পুলিশ ও আনসার বাহিনী কাজ করে যাচ্ছে। সকলের সহযোগীতায় শান্তিপূর্ণ ভাবে পূজা শেষ হবে বলে আশা রাখছি।


জানাগেছে,শনিবার সকাল থেকেই উপজেলার ১৯টি পুজা মন্ডপে দেবীর ষষ্ঠাদি কল্পারম্ভের মধ্যদিয়ে শুরু হয় ষষ্ঠীর দিনের পূজা। পঞ্জিকা অনুযায়ী শনিবার মহা ষষ্ঠীতে সকালে দূর্গাদেবীর ষষ্ঠাদি কল্পারম্ভ ও ষষ্ঠিবিহিত পূজা,সন্ধ্যায় দেবীর বোধন হয়। রোববার মহা সপ্তমী বিহিত পূজা,সোমবার মহা অষ্টমি বিহিত পূজা,মঙ্গলবার মহা নবমী বিহিত পূজা ও দশমিবিহিত পূজা সমাপনী ও প্রতিমা বিসর্জন হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।