নন্দীগ্রামে প্রবীণ জাপানেতাকে দেখতে হাসপাতালে এমপি মোশারফ

🕧Published on:

 : বগুড়ার নন্দীগ্রামে হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির প্রবীণ নেতা আব্দুর রশিদের খোঁজ নিয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও কৃষকদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ¦ মোশারফ হোসেন এমপি। তাকে পোশাক, ফলমুল দেয়াসহ নগদ অর্থ সহায়তা দিয়েছেন। 

নন্দীগ্রামে প্রবীণ জাপানেতাকে দেখতে হাসপাতালে এমপি মোশারফ



 শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (বিজরুল) আব্দুর রশিদকে দেখতে যান সংসদ সদস্যসহ বিএনপির স্থানীয় নেতারা। 


প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ যখন রাষ্ট্র প্রধান, সেসময় জাতীয় পার্টির প্রভাবশালী নেতা ছিলেন নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামের বাসিন্দা আব্দুর রশিদ। ছিলেন থানা জাতীয় পার্টির সভাপতি ও চারটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। সেই আব্দুর রশিদ এখন নিঃস্ব। সব হারিয়ে ৮৮ বছর বয়সী আব্দুর রশিদের ঠাঁই হয় নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনীতে। এক বছরের বেশি সময় ধরে তিনি সেখানেই থাকতেন। যাত্রী ছাউনী থেকে বৃদ্ধ রশিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে উপজেলা প্রশাসন। আব্দুর রশিদকে দেখতে গিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের সঙ্গে দেখা করে সার্বিক খোঁজখবর নেন বিএনপির সংসদ সদস্য মোশারফ হোসেন। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তোফাজ্জল হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ইকবাল মাহমুদ লিটন, উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, ইয়াসিন আলী, পৌর বিএনপির সভাপতি মো. আলেকজেন্ডার, সাধারণ সম্পাদক শফিউল আলম সুমন, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, এনামুল হক বাচ্চু, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রউফ রুবেল, যুবদল নেতা আরিফুল ইসলাম মজনু, গোলাপ হোসেন, গোলাম রব্বানী, মেহেদী হাসান শাহীন, স্বেচ্ছাসেবক দলের আবু বক্কর সিদ্দিক রঙিন, রাজু আহমেদ, সিয়ামুল হক রাব্বি, উপজেলা ছাত্রদল নেতা জুয়েল রানা, মোস্তাফিজুর রহমান তারেক, নবির শেখ, শাহীন শেহজাদ, মেহেদী হাসান, পৌর ছাত্রদলের পলিন, নূরনবী, আসাদুল্লাহ, সিজান আহমেদ, আল আমিনসহ ইউনিয়ন পর্যায়ের বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।