আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করাই আমার লক্ষ

🕧Published on:

 : আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করাই আমার লক্ষ। মতবিনিময় সভায় কথাটি বললেন কুড়িগ্রাম জেলার চর রাজিবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও টাঙ্গাইল কৃষি কলেজের যুগ্ন সাধারণ সম্পাদক মো: এমাদুল হক মাস্টার।

আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করাই আমার লক্ষ



 তিনি ১৯৮২ সালে উপজেলার চর সাজাই মন্ডলপাড়া গ্রামে এক সম্ভ্যান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন। তার পিতা মরহুম নুরুল ইসলাম (ডিলার) ও মাতা মোছা: আনোয়ারা ইসলাম। এগারো ভাই বোনের মধ্যে তিনি ষষ্ঠ। শিক্ষা জীবনে তিনি সাজাইয়ের চর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সমাপনী পরীক্ষায় পাশ করেন। পরে কোদালকাটি সাদাকাদ হোসেন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন এবং টাঙ্গাইল কৃষি কলেজ থেকে কৃষি ডিপ্লোমা শেষ করেন। 

কৃষি উদ্যোক্তা হিসেবে তিনি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় স্থান পান। 

তার উদ্যোক্তাকে অভিনন্দন জানান, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি, সাবেক সংসদ সদস্য জনাব রুহুল আমিন, বাংলাদেশ পরমাণু কৃষি গবেষনা ইনস্টিটিউট মহাপরিচালক ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক, অতিরিক্ত পরিচালক রংপর বিভাগ, কুড়িগ্রাম জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক, উপপরিচালক খামার বাড়ি কুড়িগ্রাম, জেলা ডেপুটি ম্যাজিটেস্ট্র, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তা প্রমূখ। 

ছাত্র জীবন থেকে তিনি প্রথমে ইউনিয়ন ছাত্রলীগে যোগদেন। 

আগামী ত্রি-বাষিকী সম্মেলনে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের চর রাজিবপুর উপজেলার ২ নং কোদালকাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধানণ সম্পাদক পদে প্রার্থী হয়ে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।