পুলিশ সদস্যদের আচরণে মানুষ যেন সন্তুষ্ট থাকে : অতিরিক্ত ডিআইজি

 : বগুড়ার নন্দীগ্রাম থানা ও  সার্কেল অফিসের দ্বি-বার্ষিক পরিদর্শন করেছেন রাজশাহী রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মুহাম্মদ সাইফুল ইসলাম। 

পুলিশ সদস্যদের আচরণে মানুষ যেন সন্তুষ্ট থাকে  অতিরিক্ত ডিআইজি



 এসময় তিনি থানার সার্বিক কার্যক্রমের সন্তোষ প্রকাশ করে বলেন, থানায় সেবা নিতে আসা কাউকে যেন কোনো ধরণের হয়রানি না করা হয়, সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে। পুলিশ সদস্যদের আচরণে মানুষ যেন সন্তুষ্ট থাকে। চুরি প্রবণতাসহ মহাসড়কে ডাকাতি ঠেকাতে পুলিশ সদস্যদের সজাগ থাকতে হবে। রাজনৈতিক দলের কর্মসূচিতে অপ্রীতিকর ঘটনা ঠেকাতে কৌশলী থাকাসহ বিভিন্ন বিষয়ে নির্দেশনা দেন।


সোমবার দুপুরে অতিরিক্ত ডিআইজি থানা পরিদর্শনে এলে ফুলেল শুভেচ্ছা জানান বগুড়া জেলা বিশেষ শাখার (ডিএসবি) অতিরিক্ত পুলিশ সুপার মো. মোতাহার হোসেন ও সহকারি পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল, অতিরিক্ত দায়িত্ব) মো. নিয়াজ মেহেদী। 


থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়। এসময় কাহালু থানার ওসি মো. আমবার হোসেন, নন্দীগ্রাম থানার ওসি (তদন্ত) মো. খায়রুল ইসলাম, কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মুস্তাফিজুর রহমান, উপ-পরিদর্শক খায়রুল ইসলাম, চান মিয়া, তারিকুল ইসলাম, শাহ সুলতান হুমায়ুন, ডিএসবির উপ-পরিদর্শক মানিক মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। 


বিকেলে সহকারি পুলিশ সুপারের কার্যালয় (নন্দীগ্রাম সার্কেল) অফিস পরিদর্শন করেন অতিরিক্ত ডিআইজি।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।