নন্দীগ্রামে সাংবাদিক লিটনের বিরুদ্ধে মামলার প্রতিবাদ, আল্টিমেটাম

: বগুড়ার নন্দীগ্রামে সাংবাদিক রাজু আহমেদ লিটনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। উপজেলার কাথম গ্রামের চোরচক্র এবং মাদক কারবারিসহ পৃষ্ঠপোষকদের গ্রেফতারের দাবিতে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে স্থানীয় সাংবাদিকরা। 

নন্দীগ্রামে সাংবাদিক লিটনের বিরুদ্ধে মামলার প্রতিবাদ, আল্টিমেটাম



 শনিবার বিকেলে উপজেলা পরিষদ গেটে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে। 


সাংবাদিক তানসেন আলী মন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৌহিদ রাজিব, সাংবাদিক রাসেল মাহমুদ, আমিনুল ইসলাম জুয়েল, আব্দুল আহাদ, মিজানুর রহমান মুকুল, এমদাদুল হক, হাফছা খাতুন, কামরুজ্জামান ফারুক, রাসেল খান, আব্দুল করিম, ইউনিয়ন যুবলীগ নেতা শামীম হোসেন, ছাত্রলীগ নেতা রাকিব হোসেন, উপজেলা ছাত্র পরিষদের সভাপতি রিপন আহমেদ। 


বক্তারা বলেন, সম্প্রতি কাথম গ্রামে চুরির ঘটনায় চোরকে গণপিটুনি দেয় স্থানীয় জনতা। চুরিকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। সেসময় ঘটনাস্থলে ছিলেন সাংবাদিক লিটন। এ বিষয়ে থানায় অভিযোগ এবং সাধারণ ডায়েরি করা হয়। গণপিটুনির শিকার এক ব্যক্তি ঘটনার কয়েকদিন পর সাংবাদিক লিটনসহ ৬জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪জনের বিরুদ্ধে মারপিটের অভিযোগ এনে বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার আবেদন করেন। নন্দীগ্রাম থানার ওসিকে অভিযোগটি তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন আদালতের বিচারক।

 

এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা থানার উপ-পরিদর্শক এটিএম রফিকুল ইসলাম জানান, বিজ্ঞ আদালত তদন্ত প্রতিবেদন চেয়েছেন। তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।