উল্লাপাড়ায় জাতীয় জম্ম ও মৃত্যু নিবন্ধন দিবসে র‌্যালী ও আলোচনা সভা

🕧Published on:

 : ‘নাগরিক অধিকার করতে সুরক্ষণ ৪৫ দিনের মধ্যে জন্ম-মৃত্যু নিবন্ধন' এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় জাতীয় জম্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য পৌরসভার আয়োজনে এক বর্ণ্যাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উল্লাপাড়ায় জাতীয় জম্ম ও মৃত্যু নিবন্ধন দিবসে র‌্যালী ও আলোচনা সভা



 বৃহস্পতিবার সকালে পৌর শহরে বর্ণ্যাঢ্য শোভাযাত্রার নেতৃত্বে দেন মেয়র এস এম নজরুল ইসলাম। প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি পৌর মিলনায়তনে এসে শেষ হয়। 


এ সময় নাগরিক অধিকার ও জনগণকে সচেতন করতে পৌর মেয়র এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


এতে বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, প্যানেল মেয়র এস এম আমিরুল ইসলাম আরজু, মোঃ রেজাউল করিম, কাউন্সিলর মোঃ কামরুল ইসলাম, সোহেল রানা, আউলিয়া হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাহমুদা খাতুন মায়া প্রমুখ।


আলোচনা সভায় মেয়র নজরুল বলেন, নাগরিক অধিকার সুপ্রতিষ্ঠিত করতে হলে জম্ম ও মৃত্যুর ৪৫ দিনের মধ্যে স্থানীয় পৌরসভায় প্রত্যেক নাগরিকের জন্ম-মৃত্যু নিবন্ধন করতে হবে। তবেই আপনার শিশু পাবে রাষ্ট্রের সকল অধিকার।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।