রৌমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-২

🕧Published on:

 : কুড়িগ্রামের রৌমারীতে ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোবহান (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। অপর দিকে মামুন (২৬), ও আলহাজ্ব (৪০) নামের দুইজন গুরুতর আহত হয়। 

রৌমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-২



 মৃত সোবহানের বাড়ি উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের গুটলীগ্রামে। অপরদিকে আহত মামুন একই ইউনিঢনের হরিনধরা গ্রামের মোবারক হোসেনের ছেলে। মঙ্গলবার সন্ধ্যা রাত ৮টার দিকে উপজেলার শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি বাজার  সংলগ্ন বাতার গ্রামে এ দুর্ঘটনা ঘটে।


প্রত্যেক্ষদর্শিরা জানান, অটো চালক ভোলা মিয়া (৩০) ও বাইক আরোহী নুরুল আমিন সন্ধ্যার দিকে সোবহান তার পরিবারের তিন চারজন সদস্য নিয়ে ঢাকা যাওয়ার জন্য রৌমারীর উদ্দেশ্যে রওনা দেন। বড়াইকান্দি বাজার  সংলগ্ন বাতার গ্রাম নামক স্থানে বিপরীত দিক থেকে দ্রæতগতিতে আসা মোটরসাইকেলের সাথে ইজিবাইকের মখোমুখি সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থলেই সোবহানের মৃত্যু হয়। অপরদিকে বাইক চালক মামুনের পা ভেঙ্গে গিয়ে গুরুতর আহত হয়। পরে তােেদরকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত্যু ঘোষানা করেন ও মামুনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।


রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপ কুমার সরকার জানান, ইজিবাইক এবং মোটরসাইকেল দুর্ঘটনায় ১জন নিহত ও ১জন গুরুতর  আহত হয়েছেন, বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান। গাড়ি দুটি আমরা জব্দ করে থানায় আটক করে রেখেছি। এখন পর্যন্ত কোন মামলা হয়নি তবে ভিকটিমের পরিবার যদি অভিযোগ করেন আমরা ব্যবস্থা নিব।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।