নন্দীগ্রামে দু’হাজার কেজি সরকারি চাল পাচারকালে আটক ২

🕧Published on:

 : বগুড়ার নন্দীগ্রামে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচীর দু’হাজার কেজি চাল পাচারকালে দুই কালোবাজারিকে আটক করেছে জনতা। চালসহ আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়। 

নন্দীগ্রামে দু’হাজার কেজি সরকারি চাল পাচারকালে আটক ২



 বুধবার সকাল ৬ টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের ধুন্দার বাজার থেকে নসিমন ভর্তি ৫০ কেজির ৪০ বস্তা চাল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে জানিয়েছে পুলিশ। চাল উদ্ধার ঘটনার পর স্থানীয় জনপ্রতিনিধিদের নামে গুজব ছড়ানোর তথ্য পাওয়া গেছে। 

আটককৃতরা হলো- ধুন্দার দারোগাপাড়া লোকমান আলীর ছেলে যুবদল কর্মী আল আমিন (৩২) ও নন্দীগ্রাম পশ্চিমপাড়ার ইসমাইল প্রামানিকের ছেলে নসিমন চালক শহিদুল ইসলাম (৪০)। এ ব্যাপারে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা দায়ের করেছেন বুড়ইল ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য ধুন্দার আদর্শপাড়ার আমিনুল ইসলাম। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, আটককৃতরা সরকারি খাদ্যবান্ধব কর্মসূচীর চাল সংগ্রহ করে বুধবার সকালে নসিমনে ভর্তি করে শেরপুর উপজেলার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে নন্দীগ্রামের ধুন্দার বাজারে ৪০ বস্তা চালসহ তাদের হাতেনাতে আটক করে স্থানীয় জনতা। 

নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, সরকারি খাদ্যবান্ধব কর্মসূচীর চাল জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। চাল উদ্ধার ঘটনার সঙ্গে বিভিন্ন ব্যক্তির নাম জড়িয়ে গুজব ছাড়ানো হচ্ছে। চালসহ যারা আটক হয়েছে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।