শেখ হাসিনা বাংলাদেশের জন্য নিরাপদ সরকার- আব্দুর রহিম মিয়া

S M Ashraful Azom
0

 : ধর্ম যার যার উৎসব সবার । জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে সকল ধর্মের মানুষ তাদের স্ব স্ব ধর্ম সুন্দর ভাবে পালন করতে পারছে। এটা মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে ফল। তিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে দার করিয়েছেন। 

শেখ হাসিনা বাংলাদেশের জন্য নিরাপদ সরকার- আব্দুর রহিম মিয়া



 তাই আমারা মনে করি,বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য নিরাপদ সরকার, এই সরকারকেই আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবার এই বাংলাদেশের প্রধানমন্ত্রী  নির্বাচন করতে চাই। তাই আপনারা সকলেই জননেত্রী শেখ  হাসিনার জন্য দোয়া করবেন । জননেত্রী শেখ হাসিনা যেন দীর্ঘায়ু হয়।


গতকাল মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টাঙ্গাইলের  ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের ফকির চালা অতুল সাহার  পূজা  মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুর রহিম মিয়া। 


এসময় উপস্থিত ছিলেন,সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ মো: আব্দুল মালেক,সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো: আব্দুল মান্নান, সন্ধানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডা.রকিবুল হাসান খান,বিশিষ্ট সমাজসেবক মো: আব্দুল মান্নান,ইউপি মেম্বার ফরমান আলী প্রমুখ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top