ঘাটাইলে শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

🕧Published on:

 : ঘাটাইলে শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে আর্মি মেডিক্যাল কোর ও ডেন্টাল কোরের রিক্রুট ব্যাচের প্যারেডের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত 

ঘাটাইলে শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত



টাঙ্গাইলের ঘাটাইলে শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে আর্মি মেডিক্যাল কোর ও ডেন্টাল কোরের রিক্রুট ব্যাচ -২০২২ এর এ্যাটেস্টেশন প্যারেডের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান বৃহস্প্রতিবার (১৩ অক্টোবর) সকালে অনুষ্ঠিত হয়েছে।

 

শহীদ বীর উত্তম সিপাহী ( জিডিএ ) নুরুল হক প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্যারেড রিভিউইং অফিসার হিসেবে সালাম গ্রহণ করেন ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী।


আর্মি মেডিক্যাল কোর সেন্টার এন্ড স্কুলের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইকবাল হাসান এসময় উপস্থিত ছিলেন ।

কুচকাওয়াজে প্রতিষ্ঠানের ডেপুটি কমান্ড্যান্ট কর্নেল মোঃ সাখাওয়াৎ হোসেন চৌধুরী  প্রধান পৃষ্ঠপোষক এবং প্রতিষ্ঠানের প্রধান প্রশিক্ষক লেঃ কর্নেল শেখ মোহাম্মদ মামুনূর রশীদ প্রধান সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন । সমাপনী কুচকাওয়াজে প্যারেড কমান্ডার ছিলেন মেজর কাজী আসিফুর রহমান। 

The closing parade was held at Shaheed Salahuddin Cantonment in Ghatail
ঘাটাইলে শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে আর্মি মেডিক্যাল কোর ও ডেন্টাল কোরের রিক্রুট ব্যাচের প্যারেডের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত


সদর দপ্তর আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এর অন্তর্ভূক্ত আর্মি মেডিক্যাল কোর সেন্টার এন্ড স্কুল কর্তৃক পরিচালিত রিক্রুট ব্যাচ -২০২২ এর এ্যাটেস্টেশন প্যারেডের সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ অনুষ্ঠানের মাধ্যমে ৪৮৪ জন রিক্রুট বাংলাদেশ সেনাবাহিনীতে ( এএমসি ও এডিসি কোরে ) নবীন সৈনিক হিসেবে অন্তর্ভূক্ত হলো। 

তাদের মধ্যে রিক্রুট মোঃ মোজাহিদুল ইসলাম শ্রেষ্ঠ রিক্রুট,রিক্রুট হোসাইন আহমদ ২য় শ্রেষ্ঠ রিক্রুট এবং রিক্রুট মোসাম্মদ তামান্না ইয়াসমিন ৩য় শ্রেষ্ঠ রিজুন্ট হওয়ার গৌরব অর্জন করেন । 


এবছরই ২য় বারের মত  ( এএমসি ও এডিসি কোরে ) ৫১ জন মহিলা রিক্রুট যোগদান করেছে । 

এর পূর্বে ২০১৪ সালে ১০০০ জন মহিলা সৈনিক ১ ম বারের মত বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেন । 

সদর দপ্তর আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড ( আর্টডক ) এবং ঘাটাইল এরিয়ার উর্দ্ধতন সামরিক ও অসামরিক কর্মকর্তাবৃন্দ এবং সামরিক বাহিনীর অন্যান্য সদস্যবৃন্দ আকর্ষনীয় এ কুচকাওয়াজ উপভোগ করেন ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।