বকশীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২২ পালিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে “ দুর্যোগে আগাম সতর্কবার্তা ,সবার জন্য কার্যব্যবস্থা ” এই প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২২ পালিত হয়েছে। 

বকশীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২২ পালিত



 বকশীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ও ত্রাণ দপ্তরের উদ্যোগে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুর ১২ টায় দিবসটি উপলক্ষে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। 

র‌্যালিতে নেতৃত্ব দেন বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। এসময় অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা , এসিল্যান্ড মো. আতাউর রাব্বী, উপজেলা কষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা প্রকৌশলী মো. শামছুল হক, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশিকুর রহমান সরকার, মেরুরচর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক, ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান , বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা তুহিনুল হক, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, উপজেলা পিআইও অফিসের উপসহকারী প্রকৌশলী মো. আরিফ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 

র‌্যালি ও আলোচনা সভা শেষে দুর্যোগ বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে অগ্নিনির্বাপক  মহরা দেন ফায়ার সার্ভিসের কর্মীরা। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top