ঘাটাইলের রসুলপুর মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন

🕧Published on:

 : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ ঢেওয়াবাজার জামে মসজিদের ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয়েছে। রবিবার (১৬ অক্টোবর) বিকেলে শালিয়াবহ ঢেওয়াবাজার জামে মসজিদের অত্র মসজিদ কমিটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঘাটাইলের রসুলপুর মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন



 উদ্বোধন করেন ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু।


মসজিদ কমিটির সভাপতি মো: করিম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,রসুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: শহিদুল  ইসলাম (শহিদ),সিনিয়র সহ সভাপতি মো: মোশারফ হোসেন দুলু,সাবেক চেয়ারম্যান কাজী মাহবুবুল হক মাসুদ,ডা.মতিউর রহমান স্মৃতি সংসদের সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য মো: শাহরিয়ার কাজল,রসুলপুর ইউনিয়নের ৫নংওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: আবুল হোসেন,৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মো: দেলোয়ার হোসেন দেলুসহ এ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধন ও আলোচনা সভা শেষে দেশ জাতির কল্যাণ কামনা করে ও অত্র মসজিদের উন্নয়নের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন শালিয়াবহ ঢেওয়াবাজার জামে মসজিদের ইমাম মাওলা মো: সিদ্দিক।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।