নন্দীগ্রামে ১ ভোটে নির্বাচিত মুকুল মিঞা

🕧Published on:

: বগুড়া জেলা পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ড নন্দীগ্রামে মাত্র ১ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন সদস্য প্রার্থী মুকুল মিঞা। তিনি অটোরিকশা প্রতীকে ৪৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মোক্তারীন সরকার (টিউবওয়েল) প্রতীকে ৪৬ ভোট পেয়েছেন। রাশেদুল ইসলাম (তালা) প্রতীকে ১৪ ভোট পেয়েছেন। ১০৭ জন ভোটারের সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। 

নন্দীগ্রামে ১ ভোটে নির্বাচিত মুকুল মিঞা



 সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত নন্দীগ্রাম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিরতিহীনভাবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।

 

দুপুর আড়াই টার দিকে নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল কাইয়ুম এ তথ্য নিশ্চিত করেন। এছাড়া চেয়ারম্যান পদে ডাঃ মকবুল হোসেন (আনারস) প্রতীকে নন্দীগ্রাম কেন্দ্রে ৭১ ভোট ও আব্দুল মান্নান (মোটরসাইকেল) প্রতীকে ৩৬ ভোট পেয়েছেন। সংরক্ষিত আসন-২ সদস্য পদে শামীমা আক্তার মুক্তা (ফুটবল) প্রতীকে ৬২ ভোট ও হাছনা আক্তার (মাইক) প্রতীকে ৪৫ ভোট পেয়েছেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।