উল্লাপাড়ায় আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে আনন্দ শোভাযাত্রা

 : আসন্ন ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে বিভিন্ন দলের সমর্থকেরা হাট-বাজার, চা'র দোকান, স্কুল, কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাসগুলোতে আলোচনার ঝড় তুলেছে। 

উল্লাপাড়ায় আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে আনন্দ শোভাযাত্রা



 বুধবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরশহরে নন্দিত ফুটবল টিম আর্জেটিনার সমর্থকেরা ব্যানার, ফেস্টুন ও দলীয় পোষাক পরিধান করে এক বর্ণাঢ্য  আনন্দ শোভাযাত্রা বের করে শহরে। আনন্দ শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ গেটের সামনে এসে মিলিত হয়ে বিশাল ওজনের একটি কেক কর্তন করে।


এসময় টিম লিডার সামিউল ইসলাম সামি জানান, অতি আনন্দের সাথে আজ জানাচ্ছি যে,  ফুটবল বিশ্বকাপ (কাতার) ২০২২ আবারও শুরু হতে যাচ্ছে এবং আর্জেন্টিনা আমাদের প্রিয় ফুটবল টিম।  উক্ত বিশ্বকাপে বরাবরের মত নান্দনিক খেলা উপহার দেবে আমাদের প্রিয় দলটি এমন প্রত্যাশা করি। 

তিনি আরো জানান, আমরা উল্লাপাড়া উপজেলার আর্জেন্টিনা সমর্থকবৃন্দ প্রতিবারের ন্যায় এবারও আর্জেন্টিনা ফুটবল টিমকে স্বাগত জানাতে এই বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করেছি। এখন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত আর্জেন্টিনা সমর্থকদের কিছু দিক-নির্দেশনা দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়েছে। 


এসময় টিম লিডার সামিউল ইসলাম সামি  সহযোগি টিম লিডার মারুফ সিদ্দিক জানান, মাষ্টারবমাইন্ড কোচ লিওনেল স্কালোনির অধীনে বর্তমান আর্জেন্টিনা অত্যন্ত পরিপূর্ণ টিম হিসেবে এবার বিশ্বকাপ যাত্রা শুরু করবে। মেসির নেতৃত্বে আর্জেন্টিনা টানা ৩৫ ম্যাচ অপরাজিত থাকায় এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা টিম বেশ উজ্জীবিত। এটিই আর্জেন্টিনার এবারের বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রাখবে এবং প্রত্যাশা করি বিশ্বকাপে ৭টি ম্যাচে জয় নিশ্চিত করে ৪৩ ম্যাচ অপরাজিত থেকে এবারের বিশ্বকাপ জয় করে আর্জেন্টিনা অনন্য রেকর্ড গড়বে আমাদের প্রত্যাশা। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।