বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়লো দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

: দারাজ ১১.১১ ক্যাম্পেইন উপলক্ষে রিয়েলমি আয়োজন করে ‘ইচ্ছা পূরণের দিন’ শীর্ষক বিশেষ ক্যাম্পেইন। ঐ দিন স্মার্টফোন বিক্রিতে অবিস্মরণীয় রেকর্ড গড়েছে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি। 

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়লো দারাজ ১১.১১ ক্যাম্পেইনে



১১ নভেম্বর দারাজ ক্যাম্পেইনে দ্রুততম সময়ে সবচেয়ে বেশি বিক্রিত স্মার্টফোনের রেকর্ড করেছে এন্ট্রি লেভেলে একমাত্র ৫০ মেগাপিক্সেল ক্যামেরার দুর্দান্ত ডিজাইনের স্মার্টফোন রিয়েলমি সি৩৩। 

রিয়েলমি’র ইচ্ছা পূরণের দিন ক্যাম্পেইন উপলক্ষে মোট ৩ হাজার রিয়েলমি সি৩৩ স্মার্টফোন বিক্রি করে এ রেকর্ড গড়েছে রিয়েলমি। 


তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে রিয়েলমি সি৩৩ স্মার্টফোনটি ডিজাইন করা হয়েছে। এর মনোমুগ্ধকর বাউন্ডলেস সি ডিজাইন তরুণদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছে। ৬.৫ ইঞ্চির ডিসপ্লে ও ৮.৩ মিলিমিটার আলট্রা-স্লিম বডির সাথে চমৎকার বাউন্ডলেস সি ডিজাইন এই ফোনকে করেছে অনেক বেশি ট্রেন্ডি ও ফ্যাশনেবল। 

এছাড়া, মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোগ্রাফির সাহায্যে তৈরি করা ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট এই ফোনকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। 

ফটোপ্রেমীদের জন্য এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা, যার ফলে খুব সহজেই তোলা যাবে আরও উজ্জ্বল ও মনোমুগ্ধকর ছবি। 

নিরবচ্ছিন্ন ভিডিও ও কনটেন্ট ভিউয়িং অভিজ্ঞতা নিশ্চিত করতে আছে ৫,০০০ এমএএইচ সুবিশাল ব্যাটারি। 

সাথে থাকছে আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং সুপার ফাস্ট ইউএফএস ২.২ স্টোরেজ সিস্টেম। 

অ্যাকুয়া ব্লু এবং নাইট সি এই দারুণ দুইটি রঙে বাজারে এসে তরুণদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে রিয়েলমি সি৩৩। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।