অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম পদোন্নতি পাওয়ায় সংবর্ধনা

S M Ashraful Azom
0

 : এসএসসি ব্যাচ’৯৮-এর বন্ধু লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে ফরিদপুরের পিবিআই-এ বদলী হওয়ায় ২৫ নভেম্বর শুক্রবার রাত ৯টায় মুনষ্টার রেস্টুরেন্ট-এ লালমনিরহাটের এসএসসি ব্যাচ-৯৮-কর্তৃক সংবর্ধনা দেওয়া হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম পদোন্নতি পাওয়ায় সংবর্ধনা



 উক্ত অনুষ্ঠানে ঘরোয়াভাবে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আড্ডা আয়োজন করা হয়। “যেথায় থাকুক যে যেখানে, বাধন থাকুক প্রাণে প্রাণে” এই প্রত্যয়ে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে কোরআন তেলওয়াত করেন আলী হোসেন, গীতা পাঠ করেন তপন, গান পরিবেন করেন জলি, সঞ্জয়, তপন, মাসুদ; কৌতুক  ও গান পরিবেশন করেন গোলাম মোস্তফা রাঙ্গা, কবিতা আবৃত্তি করেন এরশাদ হোসেন মুরাদ। 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাসান শাওন, সুরঞ্জিত সাহা, সাজু, ফরিদুজ্জামান স্বপন, শফিকুল ইসলাম পাটোয়ারী বাবু, সুমন সাহা, লাভলু, মতিন, মিজানুর রহমান মিজান, রেজাউল করিম লিমন, আলমগীর চৌধুরী, প্রদীপ কুমার রায়, মিথুন, তুষার বর্মন, উত্তম কুমার রায়, মহিউল ইসলাম, শাহীন, জন, শাহারিয়া সুলতানা, শারমিন, জোবেদা, নার্গিন, রোজিনা, দিলরুবা, শানজিদা, আছমা রেজওয়ানা রহমান রাঙাসহ আরো অনেকেই।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top