রাঙ্গুনিয়ায় ফাতেহায়ে ইয়াজদাহুম অনুষ্ঠিত

: রাঙ্গুনিয়ায় মাদ্রাসা এ তৈয়বিয়া অদুদিয়া সুন্নিয়া চন্দ্রঘোনা ও গাউছিয়া কমিটি রাঙ্গুনিয়া দক্ষিণ মধ্যম শাখার আয়োজনে খানেকাহ শরীফে ২৫ নভেম্বর (শুক্রবার)  সকাল ১০ টায় ফাতেহায়ে ইয়াজদাহুম উপলক্ষে আজিমুশশান নুরানী মাহফিল অনুষ্ঠিত হয়।

রাঙ্গুনিয়ায় ফাতেহায়ে ইয়াজদাহুম অনুষ্ঠিত



 চন্দ্রঘোনা তৈয়বিয়া মাদ্রাসার অধ্যক্ষ মওলানা আবু তৈয়ব চৌধুরীর সভাপতিত্বে ও মাওলানা বেলাল হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আব্দুল মোনাফ চেয়ারম্যান।


এতে তকরীর করেন উপাধ্যক্ষ মাওলানা মুজিবুর রহমান নেজামী, মাওলানা আবদুল মান্নান রেজবী।


সংবর্ধেয় অতিথি ছিলেন গাউছিয়া কমিটি রাঙ্গুনিয়া উপজেলা মধ্যম দক্ষিণের নব নির্বাচিত সভাপতি নুর মোহাম্মদ মেম্বার ও সাধারন সম্পাদক  আশরাফ উদ্দিন সরোয়ার।


এতে উপস্থিত ছিলেন মাওলানা ইলিয়াছ আহমদ নইমী, ইকবাল হোসেন সিকদার সুমন, রাঙ্গুনিয়া উপজেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আকতার হোসাইন, চন্দ্রঘোনা ইউনিয়ন গাউছিয়া কমিটির সভাপতি মাস্টার মুহাম্মদ ইউসুফ,সাবেক সভাপতি মাস্টার সিরাজুল ইসলাম, মাস্টার ফজল আহমদ, সাধারন সম্পাদক মো জামাল উদ্দিন, সাবেক সহ সভাপতি ও উপজেলা ইসলামী ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক  মাস্টার আবদুল কাদের। 


সাংগঠনিক সম্পাদক  জসিম সিকদার, অর্থ সম্পাদক মাস্টার গোলাম হায়দার, দাওয়াতে খায়র সম্পাদক মাওলানা আব্দুস সাত্তার, মোহাম্মদ ইউসুফ, নির্বাহী সদস্য মুহাম্মদ আবদুল কাইয়ুম, মাস্টার  লিয়াকত আলী, মাস্টার নেজাম উদ্দীন, মাস্টার বদরুজ মেহের সহ মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ ও গাউছিয়া কমিটির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।