একমুখী দুই লেন ফ্লাইওভারের উদ্বোধন করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

 : বহুল আলোচিত বিআরটি প্রকল্পের টঙ্গী ফ্লাইওভারের হাউস বিল্ডিং-টঙ্গী ফায়ার সার্ভিসের অংশে ঢাকামুখী দুটি লেন যান চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে।

একমুখী দুই লেন ফ্লাইওভারের উদ্বোধন করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের



 রোববার (৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে লেন দুটি খুলে দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।লেন উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন ওবায়দুল কাদের।ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজটের দুর্ভোগ কমাতে রাজধানীমুখী ফ্লাইওভারের দুটি লেন খুলে দেয়া হয়েছে বলে জানান মন্ত্রী। তিনি বলেন, আগামী জুনের মধ্যে বিআরটি প্রকল্পের পুরো অংশ খুলে দেয়া হবে।বড় প্রকল্পে কিছুটা ত্রুটি থাকতে পারে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘বাংলাদেশের বড় উন্নয়ন প্রকল্প বিআরটিতে ভুলত্রুটি হতেই পারে। বিএনপি শুধু সমালোচনা করে। জাতীয় পার্টি চিৎকার করে, কিন্তু তারা কী করেছে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘদিন ধরে যে দুর্ভোগ হয়েছে তার জন্য দুঃখ প্রকাশ করেন মন্ত্রী।কাদের বলেন, আগামীকাল সিলেটসহ তিন বিভাগে ১০০টি ব্রিজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আগামী বছর নির্বাচন, তার আগে প্রধানমন্ত্রী নতুন কোনো প্রকল্প হাতে নেবেন না বলেও জানান ওবায়দুল কাদের।ফ্লাইওভারের লেন চালুর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো জাহিদ আহসান রাসেল, ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র আতিকুর রহমান, সড়ক মন্ত্রণালয়ের সচিব এবিএম আমিনুল্লাহ নুরী, সেতু মন্ত্রণালয়ের সচিব মঞ্জুর হোসেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মো  আজমত উল্লাহ খান, গাজীপুর সিটি

করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, জেলা প্রশাসক আনিসুর রহমান, বিআরটি প্রকল্পের পরিচালক শফিকুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলামসহ অন্যরা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।