কুড়িগ্রামে ডিজিটাল সেন্টার প্রতিষ্ঠার ১ যুগ পূর্তি উদযাপন

 : ডিজিটাল সেন্টার প্রতিষ্ঠার মাধ্যমে জনগণের দোরগোড়ায় সেবা পৌছে দেয়ার ১যুগ পূর্তি উপলক্ষে জেলা প্রশাসন,কুড়িগ্রাম এর আয়োজনে জেলার ৭৩টি ইউনিয়নের উদ্যােক্তাদের অংশগ্রহণে শনিবার সকাল ১১টায় জেলা আউটার স্টেডিয়ামে স্মার্ট সেবা ক্যাম্পেইন কার্যক্রমের জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

কুড়িগ্রামে ডিজিটাল সেন্টার প্রতিষ্ঠার ১ যুগ পূর্তি উদযাপন



 এসময় কেক কেটে ১যুগ পূর্তি উদযাপন করা হয়। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ রেজাউল করিম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, মো. ফজলুল কবীর, পরিচালক, স্থানীয় সরকার। 


"স্মার্ট বাংলাদেশ ২০৪১: সবার জন্য স্মার্ট সেবা" ক্যাম্পেইন কার্যক্রম চলবে ২৫ নভেম্বর  ২০২২ পর্যন্ত। এসময় ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলো আরও দ্রুততার সাথে নাগরিক সেবা প্রদান করবে। 


ক্যাম্পেইনের মূল প্রতিপাদ্য বিষয়ের উপর তথ্যবহুল প্রবন্ধ উপস্থাপন করেন ড. আনোয়ার হোসেনে মণ্ডল, সহযোগী অধ্যাপক, কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজ। সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক ইউডিসি উদ্যোক্তাদের নাগরিক বান্ধব সেবা প্রদানের জন্য দিকনির্দেশনা প্রদান করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।