রৌমারীতে বাণিজ্য মেলা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা

 : কুড়িগ্রামের রৌমারী উপজেলায় বাণিজ্য মেলা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত ৮ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

রৌমারীতে বাণিজ্য মেলা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা



 সভায় সভাপতিত্ব করেন রৌমারী বাজার বণিক সমিতির সভাপতি প্রদীপ কুমার সাহা। সুষ্ঠ, সুন্দর ও কঠোর নিরাপত্তার মাধ্যমে বাণিজ্য মেলা শুরু হবে। এতে দলমত নির্বিশেষে উপজেলার সকল নেতৃবৃন্দকে এগিয়ে আসার জন্য বিশেষ আহŸান জানান বণিক সমিতির সংশ্লিষ্টগণ। 


আগামী ডিসেম্বর মাসে শেষের দিকে এই মেলা শুরু হওয়ার কথা রয়েছে। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের নবাগত চেয়ারম্যান ইমান আলী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, বীরমুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের সরকার, বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, প্রভাষক এমআর ফেরদৌস, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী যুবলীগের সভাপতি হারুনর রশিদ হারুন, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, আব্দুর রাজ্জাক, সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, ব্যবসায়ী আকতার আহসান বাবু, বণিক সমিতির সাধারণ সম্পাদক ফজলুল হক, এসএমএ মতিন, সাংবাদিক মতিয়ার রহমান চিশতী, শওকত আলী মন্ডল, শফিকুল ইসলাম ও ব্যবসায়ী আজাদ মিয়া। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন শাহ মো: আ: মোমেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।