উল্লাপাড়ায় রেল লাইনের পাশ থেকে কলেজ শিক্ষার্থী অনিকের লাশ উদ্ধার

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেল লাইনের পাশ থেকে তানজিদ হাসান অনিক ওরফে নাঈম (২০) নামে এক কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

উল্লাপাড়ায় রেল লাইনের পাশ থেকে কলেজ শিক্ষার্থী অনিকের লাশ উদ্ধার



 বুধবার সকাল ১১ টায় ঢাকা- ঈশ্বরদী রেল লাইনের  উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের বামনগ্রাম হাটখোলা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। 


নিহত নাঈম সিরাজগঞ্জ পৌর এলাকার কালিবাড়ি মহল্লার আব্দুল মোমিনের ছেলে ও সদর উপজেলার বাগবাটি আব্দুল্লাহ আল মাহমুদ ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিল।


নিহত নাঈমের বাবা আব্দুল মোমিন জানান, গত সপ্তাহে তানজিদ হাসান অনিক লালমনিরহাট জেলার পাটগ্রামে তার চাচার বাসায় বেড়াতে যায়।  নাইম চাচার বাড়ী থেকে মঙ্গলবার সকালে লালমনি একপ্রেস ট্রেনে সিরাজগঞ্জে নিজ বাসায় আসছিলো। তার বাবা আরও জানান, ট্রেনে ওঠার পরেও তার সাথে মোবাইল ফোনে নাঈমের কথা হয়। এরপর থেকেই নাঈম নিখোঁজ হন বলে তার পিতা মোমিন জানান।

 

সিরাজগঞ্জ রেলওয়ে থানার উপ পরিদর্শক   মোঃ সানোয়ার হোসেন জানান, বুধবার সকালে ঢাকা-ঈশ্বরদী রেল লাইনের  উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নে বামনগ্রাম হাটখোলা এলাকার রেল লাইনের পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে। লাশের মাথা, মুখ ও শরীরের বিভিন্ন অংশে ক্ষত চিহ্ন রয়েছে। পুলিশের প্রাথমিক ধারণা ট্রেন থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।