সরিষাবাড়ীতে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা

 : জামালপুরের সরিষাবাড়ীতে ষষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থী গলায় শাড়ী পেঁচিয়ে আত্মহত্যা করেছে। ৯ নভেম্বর বুধবার সকাল ১০ টায় বগারপাড়পুর্ব পাড়ায় এ ঘটনা ঘটে। 

সরিষাবাড়ীতে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা



 সংবাদ পেয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীরের নির্দেশে এসআই সুলতান শিক্ষার্থীর লাশ উদ্ধার করে সরিষাবাড়ী থানায় নিয়ে আসে। নিহত শিক্ষার্থী উপজেলার পোঘলদিঘা ইউনিয়নের বগারপাড় পুর্বপাড়া গ্রামের মেয়ে। সে বগারপাড় উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিলো।


নিহতের দাদী জানান, নিহতের বাবা মা ঢাকায় থাকে।  সকালে আমাকে বলল দাদী গুড়া কুড়ে নিয়ে আসো পিঠা খাব। পরে এই কথা বলে স্কুল ড্রেস পরে স্কুলে দিকে গিয়ে মাঝ পথ থেকে চলে আসে। পরে এসে দেখি নাতনী আত্মহত্যা করেছে।   


এ বিষয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সুলতান জানান,বাশের ধর্নার সাথে  শাড়ী পেচিয়ে ঝুলন্ত অবস্থায় শিক্ষার্থী মরদেহ পাওয়া যায়। পরবর্তীতে মরদেহ উদ্ধার করে সরিষাবাড়ী থানায় আনা হয়েছে৷ 


কথা হলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান,নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।