সরিষাবাড়ীতে হান্নানের সন্ধানের দাবীতে মানববন্ধন

 : ঢাকার তেজগাঁও কলেজের নিখোঁজ উপাধ্যক্ষ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি। মঙ্গলবার দুপুরে সরিষাবাড়ী উপজেলার শিমলাবাজার এলাকায় এই মানববন্ধনের আয়োজন করে।

সরিষাবাড়ীতে হান্নানের সন্ধানের দাবীতে মানববন্ধন



 সরিষাবাড়ীর মহাদান ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজমত আলীর সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন-নিখোঁজ আব্দুল হান্নানের মা আসমা বেগম, ভাই শহিদুল্লাহ, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলসহ অন্যান্যরা। 

এ সময় বক্তারা বলেন, নিখোঁজের সাত বছর পেরিয়ে গেলেও উপাধ্যক্ষ আব্দুল হান্নানের সন্ধান এখনো পাওয়া যায়নি। নিখোঁজের পর থেকে তাকে উদ্ধারে রহস্যজনক কারণে নিরব রয়েছে পুলিশ প্রশাসন। 

তাকে জীবিত উদ্ধার ও অপরহণকারীদের শনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়। আব্দুল হান্নানকে জীবিত ফিরে পেতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ ডিসেম্বর সকালে ঢাকার নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন তেজগাঁও কলেজের তৎকালীন উপাধ্যক্ষ আব্দুল হান্নান। 

তিনি স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।