উল্লাপাড়ায় জাতীয় সমবায় দিবস উদযাপন

 : “বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। 

উল্লাপাড়ায় জাতীয় সমবায় দিবস উদযাপন



 উল্লাপাড়ায় ৫১তম জাতীয় সমবায় দিবসের  কর্মসূচিতে জাতীয় ও সমবায় পতাকা তুলে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলাম শফি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন। 

সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের বিশেষ বিশেষ সড়ক প্রদক্ষিণ শেষ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


উল্লাপাড়া পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমান। 

এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সিসিএমপিএস এর সভাপতি মোঃ আব্দুল মান্নান, উল্লাপাড়া শিক্ষক সমবায় সমিতির সভাপতি ও নয়ানগাঁতী আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ ইউসুফ আলী মন্টু, উল্লাপাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মজিব মহিলা সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোছাঃ লুৎফুন্নেছা পূণম, হাটিকুমরুল (পিউনির) আশ্রয়ন প্রকল্প-২ সভাপতি মায়া খাতুন, একতা সঞ্চয় ও ঋণদাতা সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোহাম্মদ হাফিজ, উল্লাপাড়া স্বাস্থ্য সেবা পেশাজীবি সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ আল আমিন হোসেন প্রমুখ। 


আলোচনা সভা শেষে সমবায়ের মাধ্যমে দেশে বিভিন্ন ক্ষেত্র অবদান রাখায় স্থানীয় সংগঠনের সদস্যবৃন্দুকে শুভেচ্ছা জানান স্থানীয় কর্মকর্তা। 

এ সময় তাদের মধ্যে সম্মাননা স্মারক ও উপকারভোগীদের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।