ঘাটাইলে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সমবায় দিবস পালিত

S M Ashraful Azom
0

 : ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ প্রতিপাদ্যে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে টাঙ্গাইলের ঘাটাইলে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও ক্রেস্ট  বিতরণী অনুষ্ঠান হয়েছে।

ঘাটাইলে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সমবায় দিবস পালিত



 শনিবার (৫ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কার্যালয় এবং সমবায়ীবৃন্দের আয়োজনে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত  হয়।



শুরুতে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পরে  উপজেলা পরিষদ চত্বর  থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মঞ্চের সামনে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম লেবু।


সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন,ঘাটাইল পৌর মেয়র বীরমুক্তিযুদ্ধা আব্দুর রশীদ মিয়া,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আরজু, ঘাটাইল উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি চেয়ারম্যান মোঃ রুহুল আমীন,ঘাটাইল উপজেলা শিক্ষক কোঅপারেটিব শেখ মোঃ রফিকুল ইসলাম,অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির,যমুনা সমবায় সমিতি ব্যবস্থাপনা পরিচালক এনায়েত করিম প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঘাটাইল উপজেলা সমবায় অফিসার মোঃ ওয়াজেদ আলী।

পরে সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের জন্য বিভিন্ন সমবায় সমিতিদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top