সুখে দুঃখে নাগরিকদের পাশে থাকার আশ্বাস সাঈদ খোকনের

: রাজধানী যাত্রাবাড়ির আই কেয়ার অ্যান্ড ফ্যাকো সেন্টার হাসপাতালে বিনামূল্যে ২০ জন রোগীর চোখের নেত্রনালী ও ছানী অপারেশন করিয়েছে মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন। সোমবার (১৪ নভেম্বর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত এই চিকিৎসা সেবা দেওয়া হয়।

সুখে দুঃখে নাগরিকদের পাশে থাকার আশ্বাস সাঈদ খোকনের



 চিকিৎসা সেবা কর্মসূচি পরিদর্শন করেন মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। এ সময় তিনি রোগীদের সঙ্গে কথা বলেন, তাদের পরিবারের খোঁজখবর নেন। সুখে দুঃখে সব সময় নাগরিকদের পাশে থাকার আশ্বাস দেন। এ ছাড়া তাঁর বাবা অভিবক্ত ঢাকার প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের জন্য দোয়া চান। পরে রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ ও চশমা বিতরণ করেন।


মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের সার্বিক সহযোগিতায় এই চিকিৎসা ক্যাম্প পরিচালিত হচ্ছে। এর আগে পুরান ঢাকার কোতোয়ালী, বংশাল, লালবাগ, সূত্রাপুর, ওয়ারী, হাজারীবাগ, খিলগাঁও, যাত্রাবাড়ী, ডেমরা, পোস্তগোলা এলাকায় চিকিৎসা ক্যাম্প পরিচালিত হয়েছে। এখন পর্যন্ত প্রায় ৪০ হাজার মানুষ চিকিৎসা সেবা নিয়েছেন। যার মধ্যে প্রায় ৮৪০ জন মানুষের চোখের ছানি অপারেশন করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।