ঘাটাইলে নিহত ইউপি সদস্যের পুত্র উপ-নির্বাচনে বিজয়ী

 : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে নাজমুল হাসান নাহিদ বিজয়ী হয়েছেন। তিনি দুর্বৃত্তের হামলায় নিহত ইউপি সদস্য বাবলু সরকারের পুত্র। তার মৃত্যুর পর শূন্য পদে বুধরার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। 

ঘাটাইলে নিহত ইউপি সদস্যের পুত্র উপ-নির্বাচনে বিজয়ী



 উপজেলা নির্বাচন কর্মকর্তা মহি উদ্দিন জানান, উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য বাবলু সরকার নিহত হওয়ার কারনে ওই ওয়ার্ডের শূন্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। 


সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হয়। ওয়ার্ডে মোট ভোটার ছিল ৩৮২৩। ভোট প্রদান করেন ২৩২৭জন। নির্বাচনে  নাজমুল হাসান নাহিদ ফুটবল প্রতীক নিয়ে ১ হাজার ৫০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আফাজ উদ্দিন ভূইয়া মোরগ প্রতীক নিয়ে পান ৭০৭ ভোট। নির্বাচনে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন।


উল্লেখ্য য়ে, ইউপি সদস্য বাবলু সরকার গত ২৫ আগস্ট দুর্বত্তের হামলায় আহত হন। গত ১ সেপ্টম্বর  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি ওই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং প্যানেল চেয়ারম্যান ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।