উল্লাপাড়ায় পৃথক শিশু ধর্ষনের অভিযোগে দুই যুবক গ্রেপ্তার

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক দুটি শিশু ধর্ষনের অভিযোগে সোমবার রাতে দুই যুবককে গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

উল্লাপাড়ায় পৃথক শিশু ধর্ষনের অভিযোগে দুই যুবক গ্রেপ্তার



 এরা হলো, উল্লাপাড়া উপজেলার বড়হর দক্ষিণপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে তারিকুল ইসলাম (১৯) এবং রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাশী গ্রামের শামছুল ইসলামের ছেলে রাজু (২৮)। এদেরকে ধর্ষণ অভিযোগ মামলায় সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


উল্লাপাড়া মডেল থানা সূত্রে জানা গেছে, সোমবার সকালে বড়হর দক্ষিণপাড়া গ্রামের ৭ বছরের এক শিশুকে ফুসলিয়ে সাইদুল ইসলামের ঘাসের জমিতে নিয়ে তারিকুল ইসলাম ধর্ষন করে বলে অভিযোগ আনা হয়েছে এবং সোমবার সন্ধ্যায় উপজেলার বাঁখুয়া গ্রামে ১০ বছরের অপর এক শিশুকে জোড়পূর্বক ধর্ষন করায় রাজু নামের এক যুবককে মডেল থানায় গ্রেফতার করা হয়। রাজু বাঁখুয়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ের জামাই। তিনি দুদিন আগে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে এই অপকর্মে লিপ্ত হয়।


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম পৃথক দুই শিশু ধর্ষনের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ইতোমধ্যে দুটি পৃথক ঘটনা তদন্ত শুরু করেছে। শিশু দুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত উল্লিখিত দুই ব্যক্তিকে সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।