আনসার ও ভিডিপি, কুড়িগ্রামের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

 : বার্ষিক কর্মস্পাদন চুক্তি (এপিএ) টীমের সভার সিদ্ধান্ত মোতাবেক দুর্যোগ মোকাবেলায় অক্টোবর মাসে সারাদেশে পঞ্চাশ হাজার বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। সম্প্রতি কুড়িগ্রামে জেলাব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করেছে আনসার ও ভিডিপি।

আনসার ও ভিডিপি, কুড়িগ্রামের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত



 এ উপলক্ষ্যে রোববার কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের প্রাঙ্গনে ফলদ, বনজ ও ভেষজ  ৫৫ট এবং প্রতি উপজেলায় ১০টি করে এবং ক্লাব-সমিতিগুলোতে ৪০টি বৃক্ষরোপন করা হয়। 


কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে বৃক্ষ রোপনে নেতৃত্ব দান করেন সহকারী জেলা কমান্ড্যান্ট ও জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ ইবনুল হক। 


উপজেলা পর্যায়ে বৃক্ষরোপনে অংশগ্রহণ করেন উলিপুরে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন, ফুলবাড়ীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ফরহাদ আলম চৌধুরী, ভুরুঙ্গামারীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আনিছুর রহমান, রৌমারীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জয় রায়, রাজিবপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম ও  আনসার কমান্ডারসহ দলনেতা-দলনেত্রীগণ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।