বকশীগঞ্জে অবৈধ ভাবে সার সরবরাহ করার দায়ে ৭১বস্তা সার জব্দ

🕧Published on:

: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে ইউরিয়া ও ডিএপি সার অবৈধ ভাবে সার সরবরাহ করার দায়ে ৭১ বস্তা সার জব্দসহ ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বকশীগঞ্জে অবৈধ ভাবে সার সরবরাহ করার দায়ে ৭১বস্তা সার জব্দ



 মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত গোপন সংবাদের ভিত্তিতে বকশীগঞ্জ পৌর এলাকায় তিনানিপাড়া ও বকশীগঞ্জ মধ্যে বাজার আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউর রাব্বি।


জানা যায়,  অবৈধ ভাবে সরবরাহকৃত জব্দকৃত ৬২ বস্তা ইউরিয়া ও ৯ বস্তা ডিএপি সার কৃষকদের মাঝে সঠিক মূল্য বিক্রি করে।


এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)  আতাউর রাব্বি জানান,  অবৈধভাবে সার সরবরাহ করার দায়ে আনোয়ার নামে একজনকে ১০ হাজার টাকা জরিমানা ও জব্দকৃত সার সরকার নির্ধারিত দামে কৃষকের মাঝে ৬২ বস্তা ইউরিয়া সার ৬২ হাজার টাকা ও ৯ বস্তা ডিএপি সার ৬ হাজার ৩০০ টাকা মোট ৬৮ হাজার ৩ শত লব্দকৃত টাকাগুলো সরকারি কোষাগারে জমা করা হয়েছে।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মুসলিমা খানম নিলু, কৃষি সম্প্রসারণ  অফিসার জোবায়ের হোসেন,  উপজেলা উদ্ভিদ সংরক্ষন  অফিসার আনোয়ার হোসেন প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।