নন্দীগ্রামে জমি থেকে গাছ তুলে নিল প্রতিপক্ষরা

🕧Published on:

 : বগুড়ার নন্দীগ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বর্ষণ গ্রামে জমিতে রোপন করা ৫শ’ ইউক্যালিপটাস গাছ তুলে নিয়ে গেছে প্রতিপক্ষরা। 

নন্দীগ্রামে জমি থেকে গাছ তুলে নিল প্রতিপক্ষরা



 এ ব্যাপারে গত রোববার রাতে থানায় পাঁচ জনকে বিবাদী করে লিখিত অভিযোগ করেছেন উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ চেঁচুয়াপাড়ার মৃত মকবুল হোসেনের ছেলে ইয়াছিন আলী। মঙ্গলবার দুপুরে থানার এএসআই মিন্টুর রহমান অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন। 


অভিযোগ সুত্রে জানা গেছে, ইয়াছিন আলীর সঙ্গে মোখছেদ আলী ও আনছার আলীর জমিজমা সংক্রান্তে বিরোধ চলছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে বর্ষণ মধ্যপাড়ার মোখছেদ, আনছার, সেলিম, কামরুল ও শাজাহানপুর উপজেলার সোনাকানিয়া গ্রামের লোকমান সহ কয়েকজন ব্যক্তি ইয়াছিনের রোপন করা ৫শ’ গাছ তুলে নিয়ে জমি জবরদখলের চেষ্টা করে। 

বাঁধা দিতে গেলে বিবাদীরা ক্ষিপ্ত হয়ে ইয়াছিনকে গালিগালাজ করাসহ প্রাণনাশের হুমকি দেয়। ওই জমিতে চাষকৃত সরিষায় বিষ প্রয়োগ করে ক্ষতিসাধন করবে হুমকি দেয় বলেও অভিযোগে উল্লেখ করা হয়। এ ব্যাপারে প্রতিপক্ষ মোখছেদ আলী ও আনছার আলীর মন্তব্য পাওয়া যায়নি। 

এ প্রসঙ্গে উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আদনান বাবু বলেন, সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জেনেছি। ব্যবস্থা নেওয়া হবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।