চট্টগ্রামের বিশিষ্ট কীর্ত্তনীয়া শিল্পী শম্ভু দাসের মৃত্যুতে শোক

S M Ashraful Azom
0

: বোয়ালখালী উপজেলার জ্যৈষ্ঠপুরা ভান্ডালজুড়ি গ্রামের কৃতিসন্তান বিশিষ্ট কীর্ত্তনীয়া ও শ্রী শ্রী রাধামাধব সম্প্রদায় এর পরিচালক কীর্ত্তনীয়া শিল্পী শম্ভু দাস শারীরিক অসুস্থতা জনিত কারণে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

চট্টগ্রামের বিশিষ্ট কীর্ত্তনীয়া শিল্পী শম্ভু দাসের মৃত্যুতে শোক



 আজ বৃহস্পতিবার, ভোর পাঁচটায় পৃথিবীর সকল মায়া ত্যাগ করে, পরিবার পরিজন নিকট আত্মীয় স্বজন প্রতিবেশী সকলকে অশ্রু জলে ভাসিয়ে পরলোক গমন করেছেন এই মহান শিল্পী। তিনি ছিলেন বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর একজন একনিষ্ঠ কল্যাণমিত্র।


তাঁর মৃত্যুতে 'লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান' বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর প্রধান উপদেষ্টা আন্তর্জাতিক ঢোলবাদক ও জেলা শিল্পকলা একাডেমির সম্মাননা প্রাপ্ত লোকশিল্পী শ্রী বাবুল জলদাশ, বিশিষ্ট কীর্তনীয়া ও বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর উপদেষ্টা হরিলাল জলদাস, সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ও সাধারণ সম্পাদক সংগঠক শিল্পী শ্রী বিপ্লব জলদাস গভীর শোক প্রকাশ করেছেন।


আজ বৃহস্পতিবার সকালে এক শোকবার্তায় বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর নেত্রীবৃন্দ দেশের সাংস্কৃতিক ও নামকীর্ত্তন অঙ্গনে এই মহান শিল্পীর অবদানের কথা উল্লেখ করে বলেন, এই গুণী শিল্পী তাঁর কাজের মাধ্যমে মানুষের হৃদয়ে আজীবন বেঁচে থাকবেন। পরে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী।


মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি একটি পুত্র সন্তান, পুত্রবধূ, নাতি-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top